জগন্নাথপুরের এক কিশোর ২৪ দিন ধরে নিখোঁজ

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুরের মানসিক ভারমান্যহীন রাবু (১৭) নামক এক  কিশোর  গত ২৪ দিন ধরে নিখোঁজ রয়েছে বলে জানা  গেছে। এ বিষয়ে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করা হয়েছে।
পরিবার ও জিডি সুত্রে জানাযায়, সুনামগঞ্জের  জগন্নাথপুর পৌর শহরের ছিক্কা এলাকার বাসিন্দা মোঃ  মহারাজ মিয়ার ছেলে মানসিক ভারসাম্যহীন রাবু মিয়া (১৭) গত ১৬ জুলাই দুপুর দুই ঘটিকার  দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। অনেক খোঁজা-খুঁজির পরও তার কোন সন্ধান না পেয়ে নিখোঁজ কিশোরের বড় ভাই মোঃ রাহুল মিয়া গত ১৭ জুলাই জগন্নাথপুর থানায় একটি জিডি দায়ের করেছেন (জিডি নং-৬১২)।
নিখোঁজ কিশোরের ভাই মোঃ  রাহুল মিয়া বলেন, তাহার ছোট  ভাই রাবু র্দীঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত। গত ১৬ জুলাই দিনের বেলা বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। আমাদের আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজা-খোঁজি করে আজো অবদি  তার কোন সন্ধ্যান পাননি। যদি কোন সুহৃদয়বান ব্যক্তি তাহার হারানো  ভাইয়ের সন্ধান পান তাহলে  ০১৭৫৫৮৮৫৫৩৭ নাম্বারে  যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।
জগন্নাথপুর থানার এসআই আফছার  আহমেদ  ” দৈনিক আগামীর সময় ” পত্রিকাকে বলেন, জিডির সুত্র ধরে আমরা নিখোঁজ যুবকের সন্ধানে মাঠে কাজ করছি।

আপনি আরও পড়তে পারেন